শুরু করতে পারেন হেভি মেশিনারিজ এর ব্যবসা - ব্যবসায়ী আইডিয়া

বিজ্ঞাপন

LightBlog

New

Post Top Ad

Friday, December 9, 2016

শুরু করতে পারেন হেভি মেশিনারিজ এর ব্যবসা

আমাদের দেশে এখন যে ভাবে উন্নয়ন হচ্ছে, তার অগ্রগতির বিরাট ভুমিকা কিন্তু Excavator (ভেকু) এর, আপনারা এক মত না হলেও আমি কিন্তু এর পক্ষে, কারন আমাদের কাজের টাইম বাঁচাতে এর তুলনা নেই, আর গার্মেন্স এর যুগে এখন কাজের জন্য শ্রমিক খুঁজে পাওয়া কঠিন, সবাই শার্ট প্যান্ট পরে এখন গার্মেন্টস এ যাচ্ছে, তাই এই Excavator ই এখন বরসা।


কিন্তু এর প্রাইজ ও আকাশ ছোঁয়া, কিন্তু যারা সচরাচর আকাশ ছোঁয়া ব্যবসা করার স্বপ্ন দেখেন তারা আজ থেকেই নেমে পড়তে পারেন এই ব্যবসায়,


ব্যবসাটা হচ্ছে হেভি  মেহিনারিজ ভাড়া বা রেন্ট এ কারের ব্যবসা। 

যারা অলসতার পাশাপাশি, বা অন্য ব্যবসার, চাকুরির পাশা পাশি ইনকাম আরও ভারাতে চান, বা নতুন ব্যবসা করতে চান, তারা আজি ভালো মানের একটি Excavator বা ভেকু কিনে ফেলতে পারেন।  যদি মাল পানি বেশি থাকে তবে এর সাথে ড্রাম ট্রাক, রোড রোলার, লোডার ইত্যাদি মেশিন ও কিনতে পারেন।

এতো কিছু বুঝাতে গেলে আপনারা আর এই পোস্ট পড়বেন না, তাই আজ আমি শুধু Excavator ( ভেকু) নিয়েই আলোচনা করবো। তাহলে অন্য গুলোও ঠিক বুঝে যাবেন, সব গুলো একি টাইপের ব্যবসা।

Excavator (ভেকু) 


প্রথমে একটি Excavator কিনে এই ব্যবসার খাতায় নাম লিখাতে পারেন, তার পর আস্তে আস্তে ব্যবসা বাড়াতে পারেন। এর সাধারনত বিভিন্ন সাইজের হয়, একে সবাই পয়েন্ট হিসেবে আইডেন্টিফাই করে, যেমন ব্যবসার জন্য শুরু - 3 point, 4.5 point, 5 point, 7 point এই রকম।


সারা বিশ্বে বর্তমানে CAT ই রাজত্য করতেছে, তবে এর পাশাপাশি অন্যব্র্যান্ড গুলোও খারাপ না, তাই অন্য গুলোও কিনতে পারেন দামেও অনেক কম পাবেন।


আয় ব্যায়।  
ব্যবসা করতে হলে আপনাকে প্রথমে ব্যয় করতেই হবে, তাই প্রতমে আপনি Point 3 এর একটি Excavator কিনতে পারেন, প্রাইজ ব্র্যান্ড ও কন্ডিশন অনুযায়ী বিভিন্ন রকমের হতে পারে। ধরেন প্রথমে আপনি একটি পয়েন্ট থ্রি এর Excavator কিনলেন ২০-৩০ লক্ষ্য টাকায়। বাংলাদেশে কিন্তু রিকন্ডিশন মাল আসে, এর নতুন প্রাইজ মাথা খারাপ করে দিবে, তাই রিকন্ডিশন দেখেই কিনে নেন।

আর কোন ইনভেস্ট নেই, এখন শুধু আয়।

পয়েন্ট থ্রি এর একটি Excavator বর্তমানে ভাড়া হচ্ছে প্রতিমাসে ১,৫০০০ টাকায়, এটা শুধু গাড়ির বডি ভাড়া। বাকি সব খরচা যে ভাড়া নিবে তার,


বিভিন্ন পয়েন্ট অনুযায়ী ভাড়ার রেট, প্রতি মাস হিসেবে, শুদু বডি ভাড়া। এর তালিকা নিচে দেওয়া হলো।
3    Point ভাড়া প্রতি মাসে পাবেন ১,৫০,০০০ টাকা
5    Point ভাড়া প্রতি মাসে পাবেন ১,৮০,০০০ টাকা
6.5 Point ভাড়া প্রতি মাসে পাবেন ২,২২০০০ টাকা
7    Point ভাড়া প্রতি মাসে পাবেন ২,৫০,০০০ টাকা

কাস্টমার শুধু ভাড়া দিয়ে নিয়ে যাবে, তাও এডভান্স, আপনার সিমানা থেকে Excavator তার সিমানা পর্যন্ত নিয়ে যাওয়া, আপনার কাছে পৌছে দেওয়ার ট্রান্সপোর্ট ভাড়া সেই দিবে, তেল খরচ, ড্রাইভার খরচ ইত্যাদি সকল খরচ তাকেই বহন করতে হবে।

আর যদি আসে পাশে কেউ অল্প টাইমের জন্য ভাড়া নিতে চায় তবে তা কিন্তু এই ভাড়া রেট এর চেয়ে বেশি হবে, সেটা আপনার ইচ্ছে মতো নিতে পারেন, কাস্টমারের রেঞ্জ এর মধ্যেই।

তাই আজি একটি Excavator কিনে শুরু করতে পারেন আপনার ব্যবসা, আর কামিয়ে নিন লক্ষ লক্ষ টাকা।

Excavator (ভেকু) কেউ কিনতে চাইলে অন্য দেশ থেকেই আমদানি করা ভালো, যদি কারো সমস্যা থাকে তাহলে আমাদের সাথে কন্ট্রাক্ট করতে পারেন, আমরা কিনে দিতে পারবো,

আমাদের কাছেও ভেকু কিনতে বা ভাড়া পাবেন।

তাই কেউ কিনতে আজি যোগাযোগ করুন আমাদের নাম্বারে -





ইঞ্জিঃ মেহেদী হাসান
এবিসি ইঞ্জিনিয়ারিং লিঃ
WhatsApp SMS Pls +৮৮ ০১৯৭৭৮৮৬৬৬০
Call : +৮৮ ০১৭৫৮৬৩১৮১৩
IMO : +88 01611418585 
www.abcshopbd.com


Tag: ভেকু ভাড়া, অল্প টাকায় ভেকু বিক্রি, উন্নত মানের ভেকু, সহজে ভেকু চালানোর নিয়ম,




Tag: Excavator, cat Excavator, use Excavator, use cat Excavator price, Excavator price in bd, Excavator price in Thailand, Excavator price in japan, Excavator price in china, Excavator in us, Excavator price in ctg, Excavator price in dhaka, veque price, 


No comments:

Post a Comment

Thanks For Your Message
এবিসি মেশিনারি লিমিটেড।
Call: 01977886660, 01758631813
মেশিন কেনার জন্য - http://www.abcshopbd.com/

অন্যান্য বিষয় খুজুন-

Post Top Ad

LightBlog